ঘুমপাড়ানি ছড়া ৭
- মঈন মুরসালিন ২০-০৪-২০২৪

আম খাই জাম খাই
আরো খাই কলা
ময়লাটা হাতে নিলে
খাই কানমলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।