নীতিকথার ছড়া- ৫
- মঈন মুরসালিন ২৫-০৪-২০২৪

মানুষের মতো মানুষ হলে
বুকে থাকে তার সাম্য
ন্যায় নীতি আর মানবতা
হোক সবারই কাম্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।