নীতিকথার ছড়া- ৩
- মঈন মুরসালিন ২৩-০৪-২০২৪

সঠিক পথে চলবে তুমি
মিথ্যে কথা বলবে না
তবেই তুমি মহৎ মানুষ
অসৎ পথে টলবে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।