মায়া সরোবর
- মঈন মুরসালিন ২০-০৪-২০২৪

ছায়া কি স্মৃতি - ফেলে আসা রোদ
ছায়া কি মায়া - মুখ ও মুখোশ
মুহূর্তের ইশারায় পোশাক ও লিঙ্গ বদলায়
আবার চলে যায়- আসে - দাঁড়ায় দৃঢ় পায়
হেসে হেসে হাত বাড়ায় আমার দিকে...
ছায়া কি দুপুরের মায়া সরোবর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।