জীবন একটি দামি সাবান
- মঈন মুরসালিন ১৯-০৪-২০২৪

জীবন একটি দামি সাবান
ক্ষয়ে যাচ্ছে... ক্ষয়ে যাচ্ছে
বাতাসে ছড়িয়ে পড়ছে মৃত্যুর সুরভিত ঘ্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।