লাজ শরমের মাথা খেলাম
- মঈন মুরসালিন ২৪-০৪-২০২৪

বছর বছর ডিগবাজী
কোটি টাকার ‘বিগ’ বাজি
তারপরও তো ক্ষমতাটায় এলাম
লাজ শরমের মাথা না হয় খেলাম

নেতার নামে সুরগীতি
সকাল কাজেই দুর্নীতি
মাঝে মাঝেই দেশকে জানাই সেলাম
লাজ শরমের মাথা না হয় খেলাম।

বাঁচলে নিজে বাপের নাম
তারপরে তো রাম সাম
অঙ্গিকারের ফর্দ দিয়েই নেতার আসন পেলাম
লাজ শরমের মাথা না হয় খেলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।