স্বাদ
- মঈন মুরসালিন ১৯-০৪-২০২৪

বাঘ যদি মাংশের
স্বাদ পেয়ে যায়
বনবাসী ভীত হয়
হায় হায় হায়!

নেতা যদি ক্ষমতার
পেয়ে যায় স্বাদ
দেশবাসী ভীত হয়
দেশ বরবাদ।

বাঘ আর নেতাদের
খুব আছে মিল
দু’জনেরই একই চাওয়া
খাই খাই দিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।