ভোট এলে
- মঈন মুরসালিন ২৪-০৪-২০২৪

ভোট এলে জোট গড়ে
আদর্শ বিলিয়ে
আয়নায় চেহারাটা
দেখে না তো মিলিয়ে।

চেহারাটা কিম্ভুত
আসে যায় তাতে কি
আবরণে ভিন্নতা
দেখা যায় রাতে কি?

রাত হলে তারা সবে
চোরে চোরে দুলা ভাই
তুমি আমি সাধারণ
ঘুরে ফিরে মূলা খাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।