অসমাপ্ত-৬
- শামীম মোহাম্মদ মাসুদ ২৫-০৪-২০২৪

তুমি আমার জীবন হবে,
সাত সমুদ্রের পাতাল তলে?
তুমি আমার তৃষ্ণা হবে,
ঘোর পিপাসায় কোমল জলে ?

তুমি কি গো রাজকুমারী সায়ান হবে ?
হাজার বছর অভিমানী ছায়া হবে ?

ও বালিকা, এই অধমের প্রিয়া হবে ?
মাতাল করা তীক্ষ্ন চোখের দৃষ্টি হবে ?
তুমি বরং সব বাহানায় আগুন ঢেলে
আমার ঘরের বউ হয়ে যাও !

(অসমাপ্ত-৬/ শামীম মোহাম্মদ মাসুদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।