ওভারডিউ
- এস জামান হুসাইন - খেলাঘর ২০-০৪-২০২৪

ওভারডিউ তুই নহে কোমল
ঘাসের ডগার ডিউ,
তুইতো হইলি বোশেখ মাসের
বয়া খাতার ডিউ।

তুই মিষ্টি কথার ফুলঝুরি
মিথ্যা কথার ভিউ,
তোর পিছনে ছুটে সবার
বের হল যে জিউ।

তপ্ত মরু কণার ‘পরে
বিড়াল ডাকে মিউ,
তুইতো নহে তেলের উপর
সৌদি রাজের পিউ।

সমাজ মাঝে ঘাতক ব্যাধি
মরন ওভারডিউ,
দেহের মাঝে বাসা বেধে
হচ্ছে ব্যাধি গ্রিউ।

তোর পিছনে ছুটে, জমে
লম্বা কাজের কিউ,
ওভারডিউ তুই শোষক শ্রেণীর
স্বার্থবাদী জিউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।