বালিকা
- মোঃ খোরশেদ আলম ২৯-০৩-২০২৪

বসে বসে করছকি
ওরে অবুঝ বালিকা।
মনে মনে ভাবছকি
ওরে অবুঝ বালিকা।
একা একা কোনসে পথে
ওরে অবুঝ বালিকা ।
হাতে হাতে হাত রেখেছ
ওরে অবুঝ বালিকা ।
কথায় কথায় রাগছ কেন
ওরে অবুঝ বালিকা ।
ভেবে ভেবে চলাই ভালো
ওরে অবুঝ বালিকা ।
যে জনে ভাবো আপন
ওরে অবুঝ বালিকা ।
সে জনে কি আপন হবে
ওরে অবুঝ বালিকা ।
চোখের জলে মন যে জ্বলে
ওরে অবুঝ বালিকা ।
নিজের ভাবা নিজেই ভাবো
ওরে অবুঝ বালিকা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।