পরবাসি
- মোঃ হোসাইন জাকের ২০-০৪-২০২৪

কাঠগড়ায় দাঁড় করিয়ে বলবো না/
আমি তোমায় ভালোবাসি/
চিরকুটে লিখে মরবো না/
তোমার কারণে গলে দিলাম ফাঁসি/
শেষ অবধি তোমার পাণে ফিরবো না/
ভাঙ্গা এ বুকটা যদি যায় অশ্রুতে ভাসি/
ভুলে ও কখনো কাউকে বলবো না/
জীবনের অনেকটা সময় ছিলে পাশাপাশি/
ছলনা করেছো , করেছো তুমি রটনা/
ছল করে চোখের জলে গেছো যে ভাসি/
রঙিন কল্পনায়, কতো স্বপ্ন করেছো রচনা/
বুঝেছো আজ? কেনো হলাম পরবাসি//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।