ঘন হয়ে আসা
- খায়রুজ্জামান সাদেক ২০-০৪-২০২৪

নিখুঁত হতে ঠোকা দিচ্ছে ফ্যাব্রিক আর পর্যটন। জঙ্গল থেকে তিড়িং লাফ দিয়ে বেরিয়ে পড়া খরগোশ। রোদ্দুর মিলিয়ে নিচ্ছে পর্যটক- সামনে এপাশ বন্ধুত্বপূর্ণ, ওপাশ নাকাল। তারা খুব হয়ে দেখছে না হয় ক্ষিপ্রতা রেখে এসেছে; যেখানে আস্ত জলে ডুব। সাড়া দেয়া পর্যন্ত বিদায়কালীন সূর্যের মাস্তুল; চেখে তোলা প্রণয়পর্ব। সেলফি হলে তোলে নিই গতকে গত মিলিয়ে- যা শেষ ছিল। হাত বাড়ানো ডিপার্টমেন্টাল স্টোরের কাছে দাঁড়ানো কি আদিখ্যেতা- ঠোঁটের মোলায়েম টাইমিং, মেঘের মত ধরে রেখেছে বেরিয়ে পড়া। ঘন হয়ে আসা তোমার পাশে এইতো…
২৬/০৪/২০৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।