মা তোর খুকি
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২০-০৪-২০২৪

জলের মতো খল খলিয়ে
বলছে শুধু কথা,
পড়ার বেলা লুটিয়ে পরে
ঘুরে নাকি মাথা।

মিছে মিছি পড়তে বসে-
মন রাখেনা সে পাঠে,
মা তোর খুকি যে পটু
বাটনা বাটার কাজে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।