কথা কও
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৬-০৪-২০২৪

কও না কথা আমার সাথে
টিয়ে পাখির মতো,
বাকুম বুকুম বক-বকানি
ইচ্ছে তোমার যত।

নদীর মতো পাখির মতো
যা আছে গো জানা,
কইতে থাকো শুনবো আমি
নেই যে কোন মানা।

তুই যে বোন আমার কাছে
পোষা পাখির ছানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।