ঘাস ফড়িঙ
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৯-০৩-২০২৪

ঘাস ফড়িঙের মতো আমি
খেলি ঘাসে ঘাসে,
এ ঘাস হতে ও ঘাসে যায়
ঘাস ফুলেরি বাসে।

ঘাসের পরে ঘাস গুলো-
যে কেমনতর সাজা,
ঘাসে ঘাসে বেড়ায় খেলে
ঘাস ফড়িঙের রাজা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।