মেঘের মেয়ে
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২০-০৪-২০২৪

মেঘে মেঘে ভেসে ভেসে
ঘুরে বেড়ায় কত দেশে,
নেচে নেচে হেসে হেসে
খেলা শেষে আসি ফিরে।

চারি দিকে ছেয়ে যবে
কালো কালো মেঘে,
মেঘে মেঘে চরে বেড়ায়
আমি মেঘের মেয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।