ঝুড়িওয়ালা
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৫-০৪-২০২৪

ঝুড়িওয়ালা,ও ঝুড়িওয়ালা
ঝুড়িকরে বইছো কি,
হালুম মামার গল্প গুলি-
তোমার কাছে আছে?

থাকলে আমি নগদ টাকায়
তিনটে নেবো কিনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।