ফুলওয়ালি
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৯-০৩-২০২৪

ফুলওয়ালি ও ফুলওয়ালি
তোমার নালিশ ডাকি?
কাল যে আমায় ফুল দিলে
সব গুলো তো বাসি-

বাকি রাখা দু'সিকি আর
তোমায় দেব নাকি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।