জনায়
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৯-০৩-২০২৪

জনায় জনায় আজিকে কানাই
জ্বালোনি কেন আলো,
তোমায় শোনায় ছড়ায় ছড়ায়
কত যেন গান ভালো-
তাঁরায় তাঁরায় মেতেছে খেলায়
তোমায় খুঁজছে নাতো,
তুমিও কেমন তাদের মাঝেই
হতে চাও একজন।

তারচেয়ে বেশ ভালো আমায়
বন্ধু যদি ভাবো,
আমি তোমায় কোনো দিনো
হেলা করবো নাকো।

কইবো কথা হেসে হেসে
খেলবো তোমার সাথে-
জনায় জনায় তুমি কানাই
এসো আমার কাছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।