হরি
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৩-০৪-২০২৪

হরি যে এক ব্যাঙের ছানা
খাই সে পানা ঘাস,
পানায় খেয়ে পানায় বসে
পানায় করে বাস।

ইচ্ছে মতো সে যে ঘুরে-
এদেশ হতে ও দেশ উড়ে,

আষাঢ় মাসে বাদল দিনে
শ্যাওলা মুরে কান্না জুড়ে-

যে আঁলেতে রোজি খোকা
করে যাতায়াত।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।