সেবাই ধর্ম
- মোঃ হোসাইন জাকের ২০-০৪-২০২৪

এখন তাদের কাটে সুখে দিন/
যারা কথায় কথায় পরায় রিং/
অসুখে দেহে ঘটলে বিশৃঙ্খলা/
দেখবেন ডাক্তারবাবুর ছলাকলা/
তখন টাকায় মাপবে জীবনখানি/
সেবার চোখ অর্থ খোঁজে, ছাড়ো মালপানি/
সামনে তারা ঝুলাবে আশার আলো/
এটা আপনার শেষ থেরাপি,হবেন ভালো/
এটা এখন চরম, দারুণ হচ্ছে ব্যবসা/
টেস্ট,টোস্টে মাসোহারা, এটা সেবা না পেশা//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।