ভালোবাসার লুকোচুরি
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন - কবিকোষ ২০-০৪-২০২৪

বলে বেড়াচ্ছিস আমায় ছাড়া দিব্যি তুই ভালো আছিস
কিন্তু আমিতো আমায় ছাড়া ভালো থাকার ভালোবাসা দেয়নি কখনো।
মিথ্যে বলাতেও আজকাল বড্ড বেশি ভুল করিস তুই
সুখের হাসির অভিনয় করে যাচ্ছিস
তাহলে চোখের নিচে ঝাপসা কালো মিথ্যে সুখের কাজল মুছবি কি করে?
তুইতো আগে কখনো কাজল পড়িসনি!
আবেগতো তোর একটু বেশি
আমিই নাকি ছিলাম তোর কান্নার মাঝে সুখের একটু হাসি।

আমাকে তুই ভালোই চিনিস,
বলবোনা ফিরে এসে আমার হাতটা ধরিস।
নিজের গলা চেপে ধরি নিজেই নিজের হাতে,
মুখ ফসকে সত্যি কথা বেরিয়ে যেনো না আসে!
আমি কিন্তু ভালোই আছি ভাই
শুধু ভোরে ঘুম ভাঙলে নিজের বালিশটা ভেঁজা পাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।