সেদিনের অপেক্ষায়
- ইবনে মিজান - কে ভগবান? ২৯-০৩-২০২৪

কবিতা,
তুমি ভালো থেকো
আমি চলেছি নতুন ঠিকানায়
গড়েছি আবার নতুন সখ্যতা,
পদচিহ্নে এঁকে দেবো দিগ্বিজয়
এনে দেবো প্রেমের পূর্ণ স্বাধীনতা।

কবিতা,
তুমি ভালো থেকো........
সেদিন রবে না কোন বৈরিতা
এই নষ্ট পৃথিবীর নিষ্ঠুরতা
রবে না পরাজিত হৃদয়ে - অবৈধ লাভের ব্যাকুলতা
যেদিন জানবে দুনিয়াময় মানবপ্রেমের আকুলতা
সেইদিন;
সেইদিন আবার দেখা হবে কবিতা
ঐদিন কড়ায়গণ্ডায় বুঝিয়ে নেবো আমার প্রাপ্যতা।।

ঠিক ততক্ষণ -
অতন্দ্র প্রহরীর বেশে
নিজেকে সামলে রেখো,
ভালো থেকো কবিতা-
তুমি ভালো থেকো.....

রচনাকাল : ২০/০৪/২০১৮ খ্রিস্টাব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।