বলিদান
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন ২৯-০৩-২০২৪

যদি সকল মিথ্যাচারের সমাপ্তি ঘটে,
যদি নিমিষে অহংকারীদের পতন হয়,
যদি সকল পাপ থেকে মুক্তি দিতে চাও,
যদি অভাবমুক্ত হয়ে যায় সকল ক্ষুদ্রার্থ মানুষ,
যদি প্রতিটা সেকেন্ড মনে রাখতে পারে
যেকোনো মুহূর্তে তার মৃত্যু হবে,
যদি অাজকের পর থেকে ধনী গরীব ভেদাভেদে কাউকে অপমানিত হতে না হয়,
যদি সকলের শান্তির কারণ হয় অামার মৃত্যু,
তবে একটি বজ্রপাতে অামার শরীরটাকে ছিন্নবিচ্ছিন্ন করে দাও অাল্লাহ।
অামি নিজেকে "বলি" দিতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।