ঈদ হারিয়েছে শৈশবে
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন - সবুজের বুকে লাল ২০-০৪-২০২৪

ঈদ হারিয়েছে শৈশবে
ঈদ কার্ডের উৎসব ডুবেছে
এসএমএস আর ফেসবুকে।
এসবে কি আর ঈদ থাকে?
ঈদ এখন রাজনীতি
নামাজ পড়ে করেনা কেউ
আর আগের মত কোলাকুলি
আহারে আহাজারি কেড়ে নিলি ঈদের ফুর্তি।
নিখোঁজ হয়েছে ঈদের কেনাকাটার ক্লান্তির শান্তি।
ঈদ হারিয়েছে শৈশবে
বন্ধুরা সব একসঙ্গের দূর ভ্রমণে।
ঈদ এখন চ্যাটে,ফেসবুক স্ট্যাটাসে,
এখন কি আর ঈদ আছে?
ঈদ হারিয়েছে শৈশবে
নতুন জামা পড়ে নিতো সালামী
এখন নতুন জামা মানেই সেলফি।
ঈদ ছিলো শৈশবের ছাদে,খোলা মাঠে
বন্ধুদের নিয়ে চাঁদ দেখার হইহুল্লোড়ে।
শৈশবের ঈদ ফিরে পেতে চাই
"ঈদ মোবারক" সবাইকে জানাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।