ইচ্ছের পাগলামি
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন ১৮-০৪-২০২৪

ইচ্ছে করে কাউকে রেঁধে খাওয়াবো
ভেঁজা চুলের ঘ্রাণ নিব
কেউ একজন আমাকে বলবে,ওগো আমার চুলে বেণী বেঁধে দাও।
ইচ্ছে করে অঝোর বৃষ্টিতে কেউ একজনকে সঙ্গে নিয়ে রিক্সায় ঘুরবো
সে আমায় বলবে প্রিয়তম আমার হাতটি ধরো,দূরে কোথাও হারাই চলো।
ইচ্ছে করে সারাদিনের ক্লান্তি দূর করতে সন্ধ্যায় ঘরে ফিরতেই দেখবো কারো ভূবন ভুলানো হাসি,
জড়িয়ে ধরে বলবো আরো আগে কেনো এলেনা তুমি নন্দিনী।
এই আমার ইচ্ছেদের সহজ স্বীকারোক্তি
আমাদের ভালোবাসার অট্টালিকায় থাকবে বেহায়া ইচ্ছের পাগলামি!
-16

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।