ইরাবতীর ভালোবাসা
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন ১৯-০৪-২০২৪

ইরাবতী আমি অনুভব করতে পারি তোমার
মুখ লুকানো হাসি,
ইরাবতী তোমার রূপের রশ্মিতে আলোকিত
আমি।
তোমার কোমলতায় আমি মুগ্ধ,
তোমার কণ্ঠের প্রতিটি শব্দই যেনো সুখি
থাকার ছন্দ।
এক চোখে দুঃখ তোমার, অন্য চোখে
আনন্দ।
আনন্দ চাই না তোমার দুঃখের জল দাও
ইরাবতী কিসের লজ্জায় আমায় থেকে
তোমার মুখ লুকাও?
চাই না আর দূরত্ব,
এইবার ভালোবাসার হাত বাড়িয়ে দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।