অপূর্ণ ডিজিটাল বাংলাদেশ
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন ২৯-০৩-২০২৪

সাবধানে চলুক গাড়ি নিরাপদে ফিরুক বাড়ী,
সমাজ হোক সচেতন গড়ে তুলুক অান্দোলন।

নিরাপদ সড়ক চাই
নিরাপদ সড়ক চাই

নেশাগ্রস্ত চালক দ্বারা হচ্ছে ব্যাপক প্রাণহানি,
বেপরোয়া গতি করছে দশের ক্ষতি।

দুর্ঘটনা নিরসনে অাইন প্রয়োগ গুরুত্বপূর্ণ,
প্রকৃত দোষীদের করতে হবে আইনের হাতে সোপর্দ।

যাত্রী ও পথচারীর থাকতে হবে সাবধানতা,
একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না।

সরকারের করতে হবে সড়ক ব্যবস্থা নিরাপদ,
অত:পর পূর্ণ হবে ডিজিটাল বাংলাদেশ গড়ার শপথ।

প্রকাশকালঃ১৪-০৩-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।