প্রশ্নবিদ্ধ ভালোবাসা
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন - সবুজের বুকে লাল ১৯-০৪-২০২৪

মেয়ে কি চাও তুমি,
উম্মাদ হয়ে রাস্তার ধারে ধারে ঘুরি?
আমিতো পাগল হয়েছি তোমারই স্বপ্ন করতে বাস্তবিক।
সবই দিয়েছো উজাড় করে
তাহলে কেনো আমার নয় বলে থাকো দূরে?
মেয়ে কি খোঁজো আমাতে?
স্বার্থের প্রয়োজনে ফেলেছো তোমার মায়াতে?
ফুরিয়ে গেলেই আমায় রাখবে আড়ালে?
মেয়ে শুনে রাখো তাহলে
এভাবেই হয়তো দম বন্ধ হয়ে যাবে
কষ্ট গুলি এভাবেই চাপা পড়বে
জেনে রাখো তোমার স্বপ্ন পূরণে আমার চাওয়াগুলো আত্মহত্যা করবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।