কত জীবন ভাইয়ের মতন
- মোঃ খোরশেদ আলম ২৪-০৪-২০২৪

তুমি আমি আমরা সবাই
এক দুই তিন দল বেধে যাই ,
হাসি আর গান আনন্দের তুফান ,
বাতাসে কাশবন দোল খেয়ে যায়।

কখনো ব্যস্ত জীবন কখনো ভাবনা ,
যাচ্ছে জীবনে জীবনের মতন ,
সকলের তরে সকলে মোরা,
চলছি পথে একসাথে যাকনা সময় যাকনা।

চেনা নেই তবু কত যে চেনা ,
ভাইয়ের মতন আপন মনা ,
একি সাথে বসবাস।
যতদূর থাকিনা কেন ,
এক সাথে মোরা নইকো অচেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।