তোমাকে বড় বেশী ভালোবাসি
- শান্ত চৌধুরী ১৮-০৪-২০২৪

তোমাকে বড় বেশী ভালোবাসি
____ শান্ত চৌধুরী

তোমাকে বড় বেশী ভালোবাসি,
তোমার জন্য হন্য হয়ে পোলাপ নিয়ে ছুটি,
দাড়িয়ে থাকি তোমার পথ পানে।
হৃদয়ে রক্তক্ষরণ, অনুভুতিহীন দহন।
ভালোবাসর অনুচর গুপ্ত প্লাবন,
বিমহিত সুখ গুলোকে ছুটি দিয়ে,
তোমার হৃদয়ের ছোঁয়া পাব বলে,
ক্রমাগত চেয়ে থাকি তোমার পানে।
বড় বেশী ভালোবাসি তোমাকে,
হাস্নাহেনার সুবাস মলিন হয়ে,
বিবর্ণ রঙ,গন্ধে।
শালিকের ঝাক নির্মল হাওয়ায় দুলে,
সুরেলা কণ্ঠে বোবাকান্নায় মাতে।
তোমাকে ছুঁবো বলে,বুকে ঝড়াবো বলে।
তোমার মিষ্টি
দু ঠোটের আলিঙ্গনে হারাবো বলে।
আমার ক্ষতগুলো তোমাতে ভাগ করে নিবো,
মনে মিশে রবো বৈকালীর নিমন্ত্রণে।
তোমাকে বড় বেশী ভালোবাসি ।
তোমার চুলের সুবাসে পাড়াময়,
সুগন্ধের মিছিল তুলে।
অনন্ত পূজরী প্রেয়সী তুমি,
তোমার কোমল দেহ মাতাবো বলে।
অনবরত-সিক্ততায় ভিজবো
তোমার আলিঙ্গন,স্পর্শে।
ফুলে ফুলে সমবেত,
রঙিন প্রজাপতির হাঁটে।
তোমায় বিলিয়ে দেবো ভালোবাসা।
তোমাকে বড় বেশী ভালোবাসি বলে।
তোমার গায়ের সুরভিত গন্ধে মাতাল আমাকে
বার বার দীপ্ত করে।
তোমাকে বড় বেশী ভালোবাসি বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

JICHOWDHURY
০৯-১০-২০১৮ ১২:৪৮ মিঃ

ধন্যবাদ ও শুভ কামনা কবি..

Faiyaj
২২-০৫-২০১৮ ১০:৪৪ মিঃ

দারুণ