F-e-e-l
- মোঃ খোরশেদ আলম ২৫-০৪-২০২৪

Open eye's
What do you see?
Me or my heart .
Love or my feel.
Smile or my nature.
Way or my creature.
Cry or my emotion.
Hate or my mind .
What do you feel ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।