আঁচড়
- জুনায়েদ বি. রাহমান ২৮-০৩-২০২৪

আজ মৃত্যু হলে-
কাল মরহুমের দুইদিন, পরশু তিনদিন...
চারদিন পেরুতে না পেরুতেই ম্রিয়মাণ জীবনেতিবৃত্ত!
টুনি-মন্তুদের মনেরাখে না জাজ্বল্যমান ইতিহাস।
হে মহাকালের পথিক,
এসো চেনা রক্তগন্ধের চৌকাঠ পেরিয়ে মুক্তমনে
ঘুরে বেড়াই শহরের অলিতে-গলিতে..
ফুটপাতে...
প্রাণে- প্রাণে...
কালেরপথে রেখে যাই জীবনতুলির আঁচড়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।