মেঘের জাহাজ
- জুনায়েদ বি. রাহমান ২০-০৪-২০২৪

মেঘের জাহাজে ভেসে তুমি পশ্চিমের দেশে চলে গেলে -
কেটে গেলো দুইপ্রহরি ফুলের ভাতঘুম।
বিকেলের মুখে রোদ্দুর আকাশে জেগে উঠলো 'নীল রঙ্গের চর'

তোমার খা খা করা শূন্যতা আমায় পুড়াতে লাগলো চৈত্রের খরতাপে...

ভ্রমণসূচী মেনে, নক্ষত্রের ঘাটবদলে-
নবান্ন নিয়ে একেএকে মেঘের সব জাহাজ ফিরে এলো স্ব স্ব বন্দরে
শুধু তুমিই রয়ে গেলে পশ্চিমের দেশে - আমাদের প্রেমকথা ভুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।