পোশাক
- জুনায়েদ বি. রাহমান ২৮-০৩-২০২৪

দুধসাদা পাঞ্জাবী আর ঘ্রাণবাতির কল্যাণে
আজো গ্রামবাংলায় বেচাকেনা চলে অধর্ম।

জোব্বাপরা আপাদমস্তক শয়তানকেও
শয়তান বলতে আমাদের গলা কাঁপে
কেননা,আমাদের ধর্মানুভূতি মিশে গেছে পোশাকে-
সুট কোট,প্যান্ট... বিধর্মীদের লেবাস
টাইপরা কোনো লোককে আমরা 'আলোর মশালবাহক' ভাবতে পারি না
অনভ্যস্ত কূপব্যাঙ যেমন সহ্য করতে পারে না কাকচক্ষু জলের দিঘী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।