নির্ঘুম মেঘরাত
- জুনায়েদ বি. রাহমান ১৯-০৪-২০২৪

বর্তমানের মুখে নোঙ্গর গেড়েছে
প্রাক্তন এক কুয়াশামাখা হিমাঙ্কের শীতবিকেল
তোমার প্রেমপ্রেম মায়াচোখ যেনো এখন জ্বলন্ত কাঠকয়লা
ধেয়ে আসা আগুন উত্তাপে পুড়ছে ভেতর
উচাটন - হাঁসফাঁস...

নির্ঘুম মেঘরাত।

সময়ের চেইন ঘুরাতেই মরে যায়
বর্তমান দিন-রাত, ক্যালেন্ডারের সংখ্যা, চৈত্র-শ্রাবণ
পৃথিবীর রঙ।
শুধু মরে না মনছোঁয়া কিছু পুরানো সময়!


০৬ এপ্রিল ১৮, রাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।