কবি ও কবিতার প্রেম
- জুনায়েদ বি. রাহমান ২৯-০৩-২০২৪

ছুটির বিকেলে প্ল্যান এঁটে, কলমের আঁচড়ে আঁকছি ছাইপাঁশ-
স্কেচ।
'আমার চোখে স্বয়ং তুমি-ই একটা জীবন্ত কবিতা'

জানি, আমি কবিতাতে ডুবে গেলে তুমি হয়ে উঠবে আমার একনিষ্ঠ সেবিকা
অনুযোগের সব মেঘ ভেসে যাবে বর্ণ সঙ্গমে,
আমাদের চারকোণা ঘরে নামবে মায়াবী পূর্ণিমা
রাত আগাবে ভোরের পথ ধরে
ঝিঝিরা শোনাবে গান...

মহাকাল দেখবে, ভেটফুলের আর জলের আরো এক ঐশ্বরিক চন্দ্রস্নান
কবি ও কবিতার প্রেম।


২৫ এপ্রিল ২০১৮, বিকাল...


(প্রিয় বন্ধু, তরুণ চক্রবর্তীর ভাবনা- আসরে আমার মতো করে প্রকাশের প্রচেষ্টা মাত্র। লিখাটি বন্ধু তরুণ চক্রবর্তীকে উৎসর্গ করলাম।)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।