গল্প১
- জুনায়েদ বি. রাহমান ২৯-০৩-২০২৪

'আমার একটা কিছু ছিলো, আমার একটা কিছু হারিয়ে গেছে-
এখন আর আমার বলতে কিচ্ছু নেই...'

ভালোবেসে মেয়েটিকে ভেতর'টা দিতে গিয়ে দেখি চারিপাশে আজও তোর সরব আধিপত্য
অথচ, তোকে ভাসিয়ে নেওয়ার দিনে আমি ছিলাম আকাশের মতো
প্রশান্ত!

হা..হা... সত্যি কিছুকিছু কেন(?)র বলবার মতো গল্প থেকেও থাকে না।


(মধ্যরাতের প্রলাপ)
০২ মে ২০১৮, রাত...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।