গল্প২
- জুনায়েদ বি. রাহমান ২০-০৪-২০২৪

একফালি লালাভ রোদ গাঁ এলিয়েছে ভাসন্ত মেঘের সেতুতে
সন্ধ্যামণির সাঁঝকাল-

রাত বাড়লে, আজকাল পৃথিবীর প্রাগৈতিহাসিক সব অন্ধকার
তোর কালোচুলের মতো আমাকে কাছে ডাকে
আলোয় বুকে নাচে কালোচিত মুগ্ধকরা বোবাকালের বর্ণমালা
যেনো প্রেমভরা চোখের তারা...

কি জানি! অন্ধকার কেন এতো ভালো লাগে আমার?!
হয়তো তোর মতো মনোরম সব আলোর সাথে ধীরেধীরে দূরত্ব বাড়ছে বলে।


৫ মে ২০১৮, সন্ধ্যা...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।