প্রেমের সেকাল-একাল
- জুনায়েদ বি. রাহমান ১৮-০৪-২০২৪

'তোমার ঠোট উপচে ঝরে পড়ছে চাপা খুশির লাবণ্য
আমার আঙ্গুলে অলৌকিক স্বপ্ন তুলি
ড্রিমলাইটের রাত
উন্মুক্ত রঙ-ক্যানভাসে আলতো আলতো করে আঁকছি প্রেমের পেন্ডুলাম
লোমকূপে লবণিয়া জলের ফুটকি...'

ঘুমপোশাকে পাশবালিশে রোজ তোমাকে দেখতে চাইতাম একটাসময়
এখন দেখি জাহান্নম।
'আমাদের আত্মিকপ্রেম যেনো জাহান্নামের লাকড়ি'


০৭ মে ২০১৮, রাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।