ফুলের পরশ
- মোঃ হোসাইন জাকের ১৯-০৪-২০২৪

তুমি না হয় লজ্জাবতী লতা/
এ জন্যই বলছো না আর কথা/
হৃদয় জুড়ে আনচান করে ব্যথা/
দুঃখগুলো উড়ছে হাওয়ায় ভেসে/
সুখবাতি নিভে গেলো ফুলের পরশে/
কৃষ্ণ মেঘের ফাঁকে জেগে থাকা তারা/
মিটিমিটি জ্বলে জ্বলে করে শুধু ইশারা/
খেয়াল করা হয়নি তা, আনমনে পথচলা/
ভীষণ ভালবাসি,একথা হয়নি তারে বলা/
ভুল করে ভুল বুঝে সময়গুলো হারিয়ে/
জীবন সায়াহ্নে ছুঁয়েছো হাত বাড়িয়ে//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।