ঝরা জীবন পাতা
- মহঃ সানারুল মোমিন - - ২৯-০৩-২০২৪

দেখি বিকেলের ঝরাপাতা-
মনটি আমার কাঁদে।
অসময়ে কিছু খবর শুনি-
মন ভেঙে যায় অবসাদে।


নব পল্লব আসে,মৃদু হেসে
কাকে বার বার খুঁজে।
অকালেতে কত ঝরে যায়-
কেউ থাকে মুখ বুজে।


হাজার স্মৃতি পড়ে থাকে,
জীবনের চলার ভাঁজে।
কেউ ভাবে অমর হবো।
রয়ে যাবো চির সাজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১২-০৫-২০১৮ ০৮:৫৯ মিঃ

দারুণ