শুভ ২৫শে বৈশাখ
- মহঃ সানারুল মোমিন - - ২৫-০৪-২০২৪

আজ শুভ ২৫শে বৈশাখে,
বৃক্ষ লতার শাখে শাখে।
দেখি কি অপরূপ শোভা।
ঐ যেন কে আসে।
কারে ভালোবেসে।
চারি দিগন্তে ছড়িয়ে আভা।


নানা পাখি, নানা ফুল,
সাজিয়ে জগৎকুল ।
আঁকে কি অপরূপ ছবি।
আজ এই শুভ দিনে।
পৃথিবীর স্বর্ণ স্থানে।
উদিত হলেন শ্রদ্ধেয় রবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।