স্তনের মুঠো ধরে
- খায়রুজ্জামান সাদেক ২৫-০৪-২০২৪

ঘুর ঘুর ঘণ্টার কাটা কি অগ্নিশর্মা হল। এধারে চিড়, ওধারে বাঁক। চল খুঁড়ে তোলা ছড়াছড়ি লতানো কতো। সামান্য গর্তে চারাগাছ, মাধবীর তল থেকে মাধবীলতা। জ্বরে স্বপ্নে নিমজ্জিত আমাদের ম্যাড মাঝখানে আটক মহড়া। ভালোবাসার চিঠি নয়, ভাড়ার চিঠি এলো। ঝোপ হল অনেক। নীরব তুলতে গিয়ে অতীত হারালো। ছোটোখাটো অথবা ধারাল। তবু স্তনের মুঠো ধরে নিয়ে যাই দুধের; লতায় কোথায় মাধবী ফুল...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।