অজানার পথে
- মোহাম্মদ রোকনুজ্জামান রীপন ২৫-০৪-২০২৪

উন্মুক্ত পথিকের মত
গন্তব্যহীন অনন্ত পথে
দিশাহীন ছুটে চলা
শুধুই ছুটে চলা।
কেউতো জানেনা
কোথায় কখন
হবে কার পথ চলার
অবসান
তবুও সবাই ছুটে
শুধুই ছুটে।
যেন চলার জন্যই আসা
এই ধরাতে।
তাইতো সবাই ছুটে
অন্তহীন অজানার পথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।