"আম্মা আমি যাচ্ছি চলে"
- আমির ফয়সাল ২৪-০৪-২০২৪

আম্মা আমি যাচ্ছি চলে
মনে পড়ে দূরে গেলে
তোমার শাড়ির আঁচল খুলে
নিতে যখন কোলে।। ।।
আম্মা আমি যাচ্ছি চলে
থাকবো কি করে তোমায় ভুলে
ফিরবো না আর তোমার কোলে
দোয়া কর হৃদয় খুলে।

আম্মা আমি যাচ্ছি চলে
মনে পড়ে দূরে গেলে
তোমার শাড়ির আঁচল খুলে
নিতে যখন কোলে।
আম্মা আমি যাচ্ছি চলে
ক্ষমা কর ভুল হলে
দোয়া কর হাত তুলে
থাকি যেন ধর্মের মূলে।

আম্মা আমি যাচ্ছি চলে
মনে পড়ে দূরে গেলে
তোমার শাড়ির আঁচল খুলে
নিতে যখন কোলে।
আম্মা আমি যাচ্ছি চলে
আমায় দেখতে মনে হলে
চিঠি লিখো মন খুলে
ভাসিয়ে দিও জলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।