আস্তে বলুন
- শেখ মাফিজুল ইসলাম ২০-০৪-২০২৪

আস্তে বলুন
নেতার কানে যাবে
আমলাও টের পাবে
হাঁসের মতো গলা ডুবিয়ে
আর কতো কাল খাবে।

আস্তে বলুন
নেতার মনে ডর
চেয়ার নাকি উল্টে যাবে বলছে পরস্পর।
আস্তে বলুন
বদনাম যে রটে
পাতি নেতার দাপট দেখে
সহ্য হয় না মোটে।

আস্তে বলুন নেতার নেইকো সুখ
মল্ল যুদ্ধে নেতা কাবু
বলছে যে দুর্মুখ।
আস্তে বলুন
নেতার মনে ভয়
হাইব্রিড যে নেতা গজায়
ঘোল খাবে নিশ্চয়।

আস্তে বলুন
নেতা তো কিক্ খাবে
সময় এবং সুযোগ এলে আস্তা কুড়ে যাবে।

আস্তে বলুন
দলের টিকিট সোনার হরিণ
ভিড় লেগেছে ঢাকায়
নিলাম হবে টাকায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।