রাজনীতির নীতি
- আরিফুল হক দ্বীপ ২৮-০৩-২০২৪

বেশ্যারা টাকা মেরেছে কবে কার?
দু মুঠো ভাত পেলেই ঘুচে অন্ধকার।
তুমিতো রাতদিন
রক্ত চুষে খাও গরীবের।
যে অন্ন দিন মজুরের,
যে অন্ন কৃষাণ চামারের
লুটে নাও ওদের মেহনতি ঘাম,
অার দিনে দিনে
কিনছো মাটি বাড়াচ্ছো সোনার দালান।
বেশ্যাদের তবু অাছে নীতি,
ঠকায় না মানুষ
ভোটের দিনে তোমার যতো মিথ্যে প্রতিশ্রুতি।
ক্ষমতায় বসে বলছো তুমি এটাই নাকি রাজনীতি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।