ইসরাঈল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

ইসরাঈল ফিলিস্তিনির আযরাঈল
ফিলিস্তিনির জনগণের জীবন কেড়ে নেয় নিত্য,
জাতিসংঘ, ওআইসি, চুপ থাকে
কাঁপে না তাদের চিত্ত।
.
ইসরাঈল কে সবাই করে ভয়
শয়তানের গডফাদার যুক্তরাষ্ট্র
দিচ্ছে যে তাকে অভয়।
.
সৌদি আরব হয়েছে ইসরাঈলের দাস
ইরান কে হঠাতে ক্ষমতা করে চাষ,
ফিলিস্তিনি মরলে
করে মেকি হা- হুতাশ
কারো কিছু হয় না শুধু ফিলিস্তিনিদের হয় সর্বনাশ।
.
নিজের নায্য অধিকার হচ্ছে তাদের খর্ব
ফিলিস্তিনিদের নিয়ে খেলছে বিশ্বের ক্ষমতাবান রাষ্ট্র
হয়ে কাল সর্প...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।